সংবাদ শিরোনাম :

সাবধান, কেও বিস্কুট খাবেন না!

সাবধান! কেও বিস্কুট দিলে খাবেন না!!
সাবধান! কেও বিস্কুট দিলে খাবেন না!!

ক্রাইম ডেস্কঃ অপরিচিত কেউ বিস্কুট দিলে খাবেন না কিন্তু। কারণ বিস্কুট খাইয়ে আপনার সর্বনাশ করতে পারে গাড়িচোর চক্র। কক্সবাজারের মহেশখালী থেকে এমনই এক গাড়িচোর চক্র ও মলম পার্টির শীর্ষ দু’সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় বন্দুক, তিন রাউন্ড তাজা কাতুর্জ, মুখোশ, মলম এবং মলম মিশ্রিত বিস্কুট উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, তারা চট্টগ্রামের গাড়িচোর চক্র ও মলম পার্টির শীর্ষ সদস্য। সুযোগ বুঝে মলম মিশ্রিত বিস্কুট খাইয়ে গাড়ি ছিনতাই করে তারা।

৬ জুন, বুধবার মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কেরুণতলি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের কর্ণফুলী থানার জুলধা গ্রামের আলমগীর ও পটিয়া থানার মাহিরা গ্রামের জামাল উদ্দিন।

মহেশখালী থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সনজিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোয়ানক এলাকা থেকে অভিযান চালিয়ে আলমগীর ও জামালকে আটক করা হয়। পরে থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকারোক্তি দিয়েছে। স্বীকারোক্তিতে তারা জানান, গত ৪ বছর আগে মহেশখালী পৌরসভা এলাকার গিয়াস উদ্দিন ড্রাইভারকে মলম মিশ্রিত বিস্কুট খাইয়ে চকরিয়া-বদর খালী সড়ক থেকে সিএনজি অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তী সময়ে প্রায় ৩ লাখ টাকা বিকাশের মাধ্যমে লেনদেন হলে গাড়িটি ফেরত দেয়।

এ ছাড়া গত ২ মাস আগে শাহ আলম নামের অপর একজন ইজিবাইক চালককে মলম লাগিয়ে মহেশখালীর শাপলাপুর থেকে ইজিবাইকটি চট্টগ্রামের সিএমপিতে নিয়ে বিক্রি করে দেয় বলে জানান সনজিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com